Prottashitoalo

আরও একটি স্ত্রী আছে মামুনুলের

0 17

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক আরও একটি বিয়ে করেছেন বলে দাবি করেছেন মো. শাহজাহান নামের এক ব্যক্তি। তার বোনকে বিয়ে করেছেন মামুুুুনুল- এই অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শাহজাহান তার বড় বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে খুঁজে পাচ্ছেন না বলে জিডি করেছেন।

রোববার রাত ৮টার দিকে মো. শাহজাহান মোহাম্মদপুর থানায় এই জিডি করেন।

জান্নাতুলের ভাই পরিচয় দেওয়া মো. শাহজাহান জিডিতে বলেছেন, মামুনুল হক তার বড় বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে বিয়ে করেছেন বলে তাকে ডেকে বিয়ের চুক্তিনামা দেখিয়েছেন। তবে তার বোনের কোনো সন্ধান তিনি পাচ্ছেন না। বোনকে নিরাপত্তা দেওয়া এবং অভিভাবকের কাছে হস্তান্তরের জন্য জিডিতে তিনি আইনি সহায়তা চেয়েছেন।

জিডি সূত্রে জানা গেছে, গত শনিবার লিপির ভাই মো. শাহজাহানকে রাজধানীর মোহাম্মদপুরে ডেকে আনেন মামুনুল হক। তার কাছে দাবি করেন, তিনি লিপিকে বিয়ে করেছেন। এ-সংক্রান্ত একটি চুক্তিনামাও দেখান তিনি। তবে কাবিন দেখাতে পারেননি।

এ দিকে বোনের খোঁজ না পেয়ে রোববার মোহাম্মদপুর থানায় সাধারণ (জিডি) ডায়েরি করেছেন শাহজাহান। জিডিতে বোনকে মামুনুল হকের স্ত্রী বলে উল্লেখ করেছেন।

জিডির তথ্য অনুযায়ী, লিপির বাড়ি গাজীপুরের কাপাসিয়ার বানারহাওলা গ্রামে। শাহজাহানের দাবি, গত বুধবার তার সঙ্গে বোনের সর্বশেষ কথা হয়। রোববার পর্যন্ত তিনি বোনের সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

মোহাম্মদপুর থানার ওসি আবদুল লতিফ জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

Comments
Loading...