Prottashitoalo

১০০ কোটির ফ্ল্যাট কিনলেন হৃতিক রোশান

0 67

বিনোদন ডেস্ক : বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশান। যার মূল্য প্রায় ১০০ কোটি। অভিনেতার এই বিলাসবহুল ফ্ল্যাটের ঠিকানা মুম্বইয়ের জুহুতে। যেখানে ১৪, ১৫ ও ১৬ তলা মিলিয়ে থাকে তারকার পরিবার। জানা যায়, ৩৮০০০ বর্গফুটের ফ্ল্যাটে ৬,৫০০ বর্গফুট টেরেসের জন্য ব্যবহৃত। গাড়ি রাখার জন্য ১০টি পার্কিং প্লেস। ফ্ল্যাটের ১৫ ও ১৬ তলাটি ডুপ্লেক্স। যার আয়তন ২৭ হাজার ৫৩৪ বর্গফুট।

এই অংশ ৬৭.৫ কোটি টাকায় কেনা হয়েছে। বাকি ১৪ তলা ১১হাজার ১২৭ বর্গফুটের যেটি ৩০ কোটি টাকা ব্যায়ে কেনা। এছাড়াও জুহুতে একটি ভাড়া নেওয়া ফ্ল্যাটও রয়েছে এই তারকার। যার জন্য মাসে ৮ লক্ষ ২৫ হাজার টাকা ভাড়া দেন তিনি। হৃতিকের ঘরের আয়তন ৩০০০ বর্গফুট। যেখানে মূলত ৪টি শোবার ঘর ছিল। তবে সেটি ভেঙে দুটি করা করেছেন।

যেটি সাজিয়েছেন ইন্টিরিয়র ডিজাইনার আশিয়েশ শাহ। ফ্ল্যাটটি দেশ-বিদেশের বিভিন্ন দামি শোপিস দিয়ে সাজানো। যেখানে ডিজাইনার শেলস, একটি বড় জাহাজের প্রতিরূপ, নটিক্যাল কম্পাস নজর কাড়ে। হৃত্বিকের ফ্ল্যাটে রয়েছে এক রাজকীয় বৈঠকখানা। যেটি শুধুমাত্র বাড়ির সদস্যদের জন্যই। এখানে মেঝেটি কাঠের। বাসার জন্য রয়েছে একাধিক সোফা।

Comments
Loading...