Prottashitoalo

সেই ২ চিকিৎসকের নামে ছেলের নাম রাখলেন বরিস দম্পতি

0 36

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও ক্যারি সিমন্ডস দম্পতি তাদের ছেলের নাম রেখেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হলে বরিস জনসনকে চিকিৎসাসেবা দিয়ে সুস্থ করে তোলা সেই দুই চিকিৎসকের নামে রাখা হয়েছে নাম।

নবজাতক সন্তানের নাম রাখা হয়েছে উইলফ্রেড লউরি নিকোলাস। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে দেয়া এক পোস্টে বরিসের বাগদত্তা ক্যারি সিমন্ডস বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন থাকার সময় দুই চিকিৎসক প্রধানমন্ত্রী জনসনকে সেবা দিয়েছেন; তাদের এবং বরিসের দাদার নামের খণ্ডাংশ মিলিয়ে ছেলের নাম রাখা হয়েছে।

 

View this post on Instagram

 

Here’s the first picture of Boris Johnson and Carrie Symond’s newborn baby 🍼 son. Ms Symonds announced on Instagram that they have named their son Wilfred Lawrie Nicholas Johnson. She said the baby was named after the prime minister’s grandfather, Wilfred, and her grandfather, Lawrie. She added that Nicholas was chosen in honour of the two doctors who saved Mr Johnson’s life while he was ill with coronavirus last month, Dr Nick Price and Dr Nick Hart. Ms Symonds added: “Thank you so, so much to the incredible NHS maternity team at UCLH that looked after us so well. I couldn’t be happier. My heart is full”. 📸 Credit: Carrie Symonds/ Instagram #borisjohnson #babyboy #newborn #carriesymonds

A post shared by Sky News (@skynews) on

গত মাসে সেন্ট থমাস হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে থাকাকালে ওই দুই চিকিৎসকই বরিসের জীবন বাঁচিয়েছেন বলে দাবি এই দম্পতির।

আরো পড়ুন:- গণস্বাস্থ্যের কিট পরীক্ষায় কমিটি গঠন

শনিবার ইনস্টাগ্রামে নিজের ও সন্তানের ছবি শেয়ার করার পাশাপাশি এই নাম ঘোষণা করেন সিমন্ডস। তার সন্তানের মাথায়ও অবিকল বরিসের মতো ঘন চুলে ঢাকা।

বুধবারে জন্ম নেয়া সন্তানের নামের বিবরণ দিয়ে সিমন্ডস বলেন, জনসনের দাদার নাম থেকে এসেছে উইলফ্রেড, তার নিজের দাদার নাম থেকে নেয়া হয়েছে লউরি। আর নিকোলাস রাখা হয়েছে ডা. নিক হাট ও নিক প্রাইসের প্রতি সম্মান দেখিয়ে।

ইউনিভার্সিটি কলেজ লন্ডন হাসপাতালের প্রসূতি বিভাগের কর্মীদেরও ধন্যবাদ জানিয়েছেন ৩২ বছর বয়সী সিমন্ডস। তিনি বলেন, আমার হৃদয় আজ আনন্দে পরিপূর্ণ।

Comments
Loading...