Prottashitoalo

ফুসফুসে আক্রান্ত ক্রিকেটার মুশফিকের বাবা

0 11

বগুড়া প্রতিনিধি: জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা অসুস্থ হয়ে পড়েছেন। উন্নত চিকিৎসার জন্য বুধবার দুপুরে মাহবুব হামিদকে ঢাকায় আনা হয়। মাহবুব হামিদ তারার ছোট ভাই মেজবাউল হামিদ জানান, দুপুর আনুমানিক ২টার দিকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, মাহবুব হামিদ তারা কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। মঙ্গলবার রাতে তার সিটিস্ক্যান করানো হয়। এতে তার ফুসফুসে সংক্রমণ দেখা গেছে এবং ২০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি বলেন, ‘করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে ফুসফুসের সংক্রমণ দেখার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্ভববত তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হতে পারে।’

মুশফিকুর রহিমের বাল্যবন্ধু মাসুদুর রহমান বাপ্পি জানান, মুশফিকুরের বাবা মাহবুব হামিদ তারা সর্দি ও জ্বরে ভুগছিলেন। তার নমুনা পরীক্ষা করা হয়নি।

তিনি জানান, যেহেতু সিটিস্ক্যান রিপোর্টে তার ফুসফুসে সংক্রমণ পাওয়া গেছে সেজন্য বাড়তি সতর্কতা হিসেবে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে বিসিবির এক সূত্র জানিয়েছে, বাবার অসুস্থতার খবর শুনে গতকাল জিম্বাবুয়ে থেকে দেশে ফিরছেন মুশফিক।

Comments
Loading...