Prottashitoalo

ট্রাকভর্তি অবৈধ ফার্নিচার আটক

0 19

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাক ভর্তি অবৈধ ফার্নিচার আটক করেছে বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ি। শনিবার ভোর ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব ফার্নিচার আটক করা হয়।

জানা যায়, উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গংগানগরে শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা মো. শহিদুর রহমানের নেতৃত্ব শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলী, মো. জাকির হোসেন, রেঞ্জ সহযোগী কর্মকর্তা মো. ইসাক আলী, আশরাফ আলী ও নজরুল ইসলামসহ একদল বন কর্মকর্তা এক অভিযান পরিচালনা করেন।

এসময় অবৈধ ভাবে পরিবহন কালে ট্রাক ভর্তি ফার্নিচার (ঢাকা মেট্রো-ট ২০-৯৮৯৮) ও গাড়ি আটক করা হয়। জব্দকৃত ফার্নিচারের মূল্য আনুমানিক ৫ লাখ টাকা।

শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলী বলেন বন আইনে মামলা দায়ের করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি। নরসিংদী থেকে অবৈধ ফার্নিচার গুলি রাতের আধারে সিলেট যাচ্ছিল।

এদিকে শায়েস্তাগঞ্জ উপজেলায় মাস্ক না পরার অপরাধে ১৩ জন পথচারিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুর ৩টায় শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজারে অভিযান চারিয়ে এসব জরিমানা আদায় করা হয়েছে।

জানা যায়, করোনা সংক্রমণ বৃদ্ধিকালে শায়েস্তাগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাশফিকা হোসেন অভিযান চালিয়ে জনগনকে সর্তক করে এ জরিমানা আদায় করেন। এ সময় ১৩ জন পথচারিকে মাস্ক না পরার অপরাধে জরিমানা করেন তিনি।

সহকারি কমিশনার (ভূমি) মাশফিকা হোসেন বলেন, করোনা সংক্রমণরোধে সরকারি নির্দেশনা উপেক্ষা করে মাস্ক না পরার অপরাধে ১৩ জন পথচারীকে একশ টাকা করে ১৩শ’ টাকা জরিমানা করা হয়েছে।

Comments
Loading...