Prottashitoalo

অসুস্থ বাবার ইচ্ছায় গাঁটছড়া বাঁধবেন নয়নতারা

0 26

বিনোদন ডেস্ক : তামিল, তেলেগু ও মালায়লাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। চলমান সময়ে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পান এই অভিনেত্রী। সুতরাং তার জনপ্রিয়তা কতখানি, তা বাড়িয়ে বলা নিষ্প্রয়োজন।

নয়নতারার ভক্তদের জন্য নতুন খবর হলো, তিনি বিয়ে করতে যাচ্ছেন। নির্মাতা বিগনেশ শিবানের সঙ্গে শিগগিরই গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। এমনটাই শোনা যাচ্ছে দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি সূত্রে। জানা গেছে, নয়নতারার বাবা অসুস্থ। সে কারণে তিনি চাচ্ছেন, মেয়ে যেন দ্রুত বিয়ে করে নেয়।

একটি ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, বেশ কিছু দিন ধরে নয়নতারার বাবা কুরিয়ান কোড়িয়াতু শারীরিকভাবে অসুস্থ। কয়েকদিন তাকে হাসপাতালের আইসিইউতে পর্যন্ত রাখতে হয়েছিল। তখন প্রেমিক শিবানকে সঙ্গে নিয়ে বাবাকে দেখতে যান নয়নতারা। ওই সময়ই নাকি তাকে বিয়ের করার জন্য বলেছেন কুরিয়ান কোড়িয়াতু।

যদিও নয়নতারা কিংবা নির্মাতা শিবান কেউই এ বিষয়ে কিছু বলেননি। তবে সূত্র বলছে, বাবার অসুস্থতার কথা মাথায় রেখে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন নয়নতারা। ইতোমধ্যে নাকি বাগদানও সেরে ফেলেছেন তারা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বিগনেশ শিবান। তাতে দেখা যায়, শিবানের বুকে মাথা ও হাত রেখে আছেন নয়নতারা। আর নায়িকার অনামিকা আঙুলে দেখা যাচ্ছে আংটি। এর ফলে রাতারাতি আলোচনায় চলে আসে নয়নতারা ও শিবানের বিয়ের গুঞ্জন।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমায় কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান নয়নতারা ও শিবান। এরপর থেকে তারা কোনোরকম লুকোছাপা না করে প্রকাশ্যেই প্রেম করছেন।

Comments
Loading...