Prottashitoalo

৫ই নভেম্বর মুক্তি পাচ্ছে ডিপজলের ‘এ দেশ তোমার আমার’

0 6

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রে মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজলের ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে আগামী ৫ই নভেম্বর। গত ঈদুল ফিতরে করোনার মধ্যে তার ‘সৌভাগ্য’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। ডিপজল ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটি প্রায় এক দশক আগে নির্মাণ শুরু করেছিলেন।

এফ আই মানিক পরিচালিত সিনেমাটিতে রাজনীতি, সমাজনীতির নানা অনিয়মের বিষয় তুলে ধরে একটি দেশপ্রেমের গল্প উঠে এসেছে। নানা কারণে সিনেমাটি শেষ করতে দেরি হয়। তবে সব কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করে এখন এটি মুক্তি পাচ্ছে।

ডিপজল বলেন, এ সিনেমাটি নিয়ে আমার একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি কাজ করেছে। দেশের প্রতি আমাদের প্রত্যেকের যে দায়িত্ব ও কর্তব্য রয়েছে, তা সিনেমার আঙ্গিকে তুলে ধরতে চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, সিনেমা শুধু বিনোদনই নয়, এর দায়িত্বও রয়েছে। আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে একটি উপভোগ্য গল্পের মাধ্যমে সিনেমাটিতে দেশপ্রেমের কথা বলতে চেয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, সিনেমার প্রতি দর্শকের যেমন আগ্রহ রয়েছে, তেমনি এ সিনেমাটিও তাদের নিরাশ করবে না। তারা একটি ভালো সিনেমা দেখতে পাবেন।

সিনেমাটিতে ডিপজল ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, রোমানা, আন্নাসহ আরও অনেকে। এদিকে, ডিপজল এ মাসের শেষের দিকে ভারত অথবা দুবাই যাবেন, তার শারীরিক চেকআপের জন্য। সেখান থেকে ফিরে সিনেমাটির মুক্তির প্রস্তুতি নেবেন।

Comments
Loading...