Prottashitoalo

১৪ দিনের জন্য কারাগারে আরিয়ান খান

0 11

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এবং অন্য সাত জনকে ১৪ দিনের জন্য কারাগারে পাঠিয়েছেন মুম্বইয়ের আদালত। এর আগে আরিয়ান খানকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

গতকাল বিকেলে ছেলের জামিন শুনানিতে অংশ নিতে আদালতে যান আরিয়ানের বাবা শাহরুখ খান। যদিও ছেলের গ্রেপ্তারের পর এখনও আনুষ্ঠানিক কোনও বিবৃতি দেননি এ সুপারস্টার। এর আগে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ আলাপচারিতায় অবাক করার মতো এবং অপরাধমূলক প্রমাণাদি পাওয়া গেছে।

আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গেও সংযোগের অভিযোগ তাদের। গত ৪ অক্টোবর আরিয়ান খানকে ফের জামিন না দিয়ে ৭ অক্টোবর পর্যন্ত ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত করেন আদালত। গতকাল সেই মেয়াদ শেষ হয়।

২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে। মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। সেদিন সন্ধ্যায় মেডিকেল চেকআপের পর আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাকে এক দিনের হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

উল্লেখ্য, মুম্বইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

Comments
Loading...