Prottashitoalo

স্বামীকে নিয়ে শুটিংয়ে মাহিয়া মাহি

0 16

বিনোদন ডেস্ক : ফের নতুন করে ঘর বেঁধেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি । গত ১৩ সেপ্টেম্বর মধ্যরাতে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছেন তিনি। যদিও তাদের বিয়ের গুঞ্জন অনেক আগে থেকেই শোনা গিয়েছিল। তবে ওইদিনই মাহি বিয়ের ছবিসহ খবরটি নিশ্চিত করেছেন।

এদিকে বিয়ের ৩ দিন যেতে না যেতেই শুটিংয়ে হাজির মাহি। এফডিসিতে এসেছেন নায়িকা। সঙ্গে ছিলেন তার নতুন স্বামী রাকিব সরকার। এদিন তিনি ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। যেটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। সাধারণত বিয়ের পর সবাই হানিমুন তথা মধুচন্দ্রিমায় যায়। কিন্তু মাহি এলেন শুটিংয়ে।

বিষয়টি নিয়ে তিনি বলেন, ‘লকডাউন উঠে গেছে। ফের কাজ শুরু হলো। অনেক কাজ জমে গেছে। তাই এখন পুরোপুরি কাজে মনোযোগ দিতে চাই। তাই বিয়ে করেই দ্রুত কাজে ফিরলাম। কাজ একটু গুছিয়ে তারপর মধুচন্দ্রিমায় যাব।’

জানা গেছে, বিয়ের পরের দিনই স্বামী রাকিবকে নিয়ে নিজের গ্রামের বাড়ি রাজশাহীতে গিয়েছেন মাহি। সেখান থেকে ফিরে ঢাকায় এসেছেন। আর এসে সময় নষ্ট না করে নেমে পড়েছেন কাজে।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এরপর তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু আচমকাই জানা যায় এ দম্পতির বিচ্ছেদের খবর। গত মে মাসে মাহি নিজেই ডিভোর্সের কথা প্রকাশ্যে আনেন।

এর আগে মাহি ২০১৫ সালে শাওন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন বলে শোনা যায়। বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। সেই মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।

Comments
Loading...