Prottashitoalo

সেভেন আপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

0 11

সেভেন আপের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি এবং চটপটে ও স্মার্ট সেভেনআপ মাসকট ফাইডো-ডাইডো একসঙ্গে প্রতিষ্ঠানটির ‘ভাবো ফ্রেশ’ ভাবনাটিকে গ্রাহকদের মধ্যে ছড়িয়ে দেবেন।

এ বিষয়ে সাকিব আল হাসান বলেন, সেভেনআপের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি আনন্দিত। কারণ, আমার সঙ্গে স্বাভাবিকভাবেই ব্র্যান্ডটি মিলে যায়। প্রতিষ্ঠানটির ‘ভাবো ফ্রেশ’ ধারণায় আমি নিজেও বিশ্বাসী।

পেপসিকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার দেবাশিস দেব বলেন, সেভেনআপ এ দেশের অন্যতম বড় এবং প্রিয় বেভারেজ ব্র্যান্ড। এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে দেশের সবচেয়ে বড় ক্রিকেট আইকন সাকিবকেই মানায়। সাকিব এবং ব্র্যান্ডের মাসকট ফাইডো-ডাইডোকে নিয়ে আমরা মজার কিছু মুহূর্ত তৈরি করে বাংলাদেশের মানুষের মধ্যে আনন্দ ছড়িয়ে বাজারে সাড়া তুলতে চাই।

আরো পড়ুন:- ডিএমপি কমিশনারের সাথে সাক্ষাৎ করবে বিএনপি

ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের সেলস, মার্কেটিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর দিপিন্দার সিং তিওয়ানা বলেন, সাকিব আল হাসানকে সেভেনআপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে পাওয়া মাইলফলক হয়ে থাকবে। তরুণদের কাছে সাকিব একজন আদর্শ এবং সারাদেশের মানুষের কাছে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাই সেভেনআপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে তিনি সবচেয়ে উপযুক্ত। সংবাদ বিজ্ঞপ্তি।

web site
Comments
Loading...