Prottashitoalo

সারিয়াকান্দিতে সিএনজির ধাক্কায় অটো ভ্যানের চালকসহ ২জন নিহত, আহত ১

0 70

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে সিএনজির ধাক্কায় অটো ভ্যানের চালকসহ ২জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয় আরও ১জন । গত বৃহস্পতিবার ১৫ জুলাই রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হিন্দুকান্দি গ্রামের ইউনুছের ছেলে অটো ভ্যান চালক সিয়াম (১৬) ও একই এলাকার ভ্যানযাত্রী আফতাবের ছেলে ওয়ারেছ (২০)। এ ঘটনায় একই এলাকার ভ্যানযাত্রী খাতের আলীর ছেলে আল আমিন (২০) আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সিয়াম তার ব্যাটারি চালিত অটোভ্যানে উপজেলার সদর ইউনিয়ন থেকে ২ জন যাত্রী নিয়ে সারিয়াকান্দির দিকে যাচ্ছিলো। এসময় তিনকানে পুকুর নামক স্থানের সামনে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত এক সিএনজি অটো ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো ভ্যান চালক সিয়াম ও ২জন যাত্রী গুরুত্বর আহত হয়। দুর্ঘটনার পরপরই সিএনজিটি পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুত্বর অবস্থায় সিয়াম ও ওয়ারেছকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেপাট করে। পরবর্তিতে তাদেরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সিয়ামের মৃত্যু হয়। রাত দেড়টার দিকে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওয়ারেছ মারা যায়। সারিয়াকান্দি থানার (ওসি) মিজানুর রহমান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

Comments
Loading...