Prottashitoalo

সবার জন্য ঢাবির হল খুলছে ১০ অক্টোবর

0 3

এবার সব বর্ষের শিক্ষার্থীর জন্য আগামী ১০ অক্টোবর থেকে খুলছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবাসিক হলসমূহ। মঙ্গলবার (৫ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। একইসঙ্গে আগামী ১৬ অক্টোবর থেকে সশরীরে শ্রেণি কার্যক্রম শুরুর সুপারিশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন হোস্টেলের ওয়ার্ডেন এবং প্রক্টর।

প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও বিজয় একাত্তর হলের প্রভোস্ট অধ্যাপক ড. আবদুল বাছির বলেন, করোনার প্রথম ডোজ টিকা যারা নিয়েছেন তারা স্বাস্থ্যবিধি ও স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে হলে উঠতে পারবেন। সেক্ষেত্রে টিকা গ্রহণের সনদ এবং বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র হল কর্তৃপক্ষকে দেখাতে হবে। আগামী ১০ অক্টোবর সকাল ৮টা থেকে হলে উঠতে পারবেন শিক্ষার্থীরা।

তিনি বলেন, ১৬ অক্টোবর থেকে সশরীরে শ্রেণি কার্যক্রম শুরুর সুপারিশ করা হয়েছে। একাডেমিক কাউন্সিলের পরবর্তী সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

Comments
Loading...