Prottashitoalo

যমজ সন্তানের বাবা-মা হচ্ছেন রণবীর-আলিয়া!

0 6

রণবীর-আলিয়ার সুখের স্বর্গে আসতে চলেছে নতুন সদস্য। এখবর পুরনো। তবে রণবীর-আলিয়া যমজ সন্তানের বাবা-মা হচ্ছেন একথা শুনেছেন কি? ‘শামসেরা’র প্রমোশনে গিয়ে একথাই কি নিশ্চিত করলেন রণবীর?

এক সাংবাদিক রণবীরকে কিছুটা মজা করে প্রশ্ন করেন, দুটো সত্যি আর একটা মিথ্যা বলুন। এর উত্তরে ঋষি পুত্র বলেন, ১. ‘আমার যমজ সন্তান হতে চলেছে’, ২. ‘পৌরাণিক ছবির অংশ হতে চলেছি’, ৩. ‘আমি দীর্ঘ বিরতি নিতে চলেছি’।

এর মধ্যে রণবীর-এর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি যে পৌরাণিক ছবি, তা নিয়ে সন্দেহ নেই। বাকি, রণবীর কাজ থেকে বিরতি নেবেন, আর তার যমজ সন্তান হবে, এই দুটির মধ্যে কোনটা সত্যি তা নিয়ে অল্প হলেও ধোঁয়াশা রয়েছে।

আরো পড়ুন: ইলহামকে সঙ্গে নিয়ে কাজে ফিরলেন তিশা

নেটিজেনদের দাবি, রণবীর কাজ থেকে বিরতি নিচ্ছেন, এ খবরের বিশেষ কোনো সত্যতা রয়েছে বলে মনে হয় না। কারণ তার হাতে এখন একগুচ্ছ ছবির চুক্তি। তা হলে এটিই মিথ্যা। বাকি থাকলো রণবীরের যমজ সন্তানের বাবা হওয়ার কথা। এটিকেই সত্যি হিসেবে ধরে নিচ্ছেন সকলে।

প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলে সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া। তার ঠিক দু’মাস পরেই মা হওয়ার সুখবর শুনিয়েছেন রণবীর ঘরণী। তবে রণবীর কাজ থেকে বিরতি নিচ্ছেন নাকি যমজ সন্তানের বাবা হচ্ছেন, কোনটা সত্যি, তার উত্তর পেতে অনুরাগীদের আরো কিছুটা অপেক্ষা করতে হবে। সূত্র: জি-নিউজ

Comments
Loading...