মাদ্রিদে অভিষেকেই জোড়া গোল করে বার্সাকে ‘হুঙ্কার’ ছুড়লেন সুয়ারেজ

মাদ্রিদে অভিষেকেই জোড়া গোল করে বার্সাকে ‘হুঙ্কার’ ছুড়লেন সুয়ারেজ

মাদ্রিদে অভিষেকেই জোড়া গোল করে বার্সাকে ‘হুঙ্কার’ ছুড়লেন সুয়ারেজ

0 ৫৮

স্পোর্টস ডেস্ক : অ্যাটলেটিকো মাদ্রিদে অভিষেকেই জোড়া গোল করে বার্সেলোনাকে হুঙ্কার ছুড়লেন লুইস সুয়ারেজ। দিয়েগো কস্তার বদলি হিসেবে যখন মাঠে নেমেছেন ৭০ মিনিট পেরিয়ে গেছে ম্যাচের। ২ মিনিট পরই সতীর্থকে দিয়ে গোল করালেন সুয়ারেজ। এরপর ৮ মিনিটের ব্যবধানে করলেন ২ গোল। রোববার গ্রানাডার বিপক্ষে সুয়ারেজের অভিষেকটা ছিল এমনই দুর্দান্ত । ম্যাচে অ্যাটলেটিকোও জিতেছে ৬-১ গোলের বড় ব্যবধানে।

শুক্রবার ৬ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে নাম লিখিয়েছেন সুয়ারেজ। ৩৩ বছর বয়সী এই উরুগুইয়ান স্ট্রাইকারকে বলতে গেলে তাড়িয়ে দিয়েছে বার্সা।

নতুন কোচ কোম্যান দায়িত্ব নেয়ার পর সুয়ারেজকে জানান, ‘তুমি আমার পরিকল্পনার বাইরে।’ সুয়ারেজকে এভাবে বের করে দেয়ায় বার্সাকে ধুয়ে দেন মেসি। আর অ্যাটলেটিকোর জার্সিতে সুয়ারেজ প্রমাণ করলেন, এখনো ফুরিয়ে যাননি তিনি। তার পারফরম্যান্সে অভিভূত অ্যাটলেটিকো কোচ দিয়েগো সিমিওনে। সুয়ারেজকে ‘স্যালুট’ জানিয়েছেন তিনি।

ঘরের মাঠ ওয়ান্দা মেট্রোপলিতানোতে নবম মিনিটে অ্যাটলেটিকোকে এগিয়ে দেন স্প্যানিয়ার্ড স্ট্রাইকার দিয়েগো কস্তা। দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান বাড়ান আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল কোরেয়া। ৬৫তম মিনিটে জালের দিশা পান পর্তুগিজ উইঙ্গার জোওয়াও ফেলিক্স। ৭২তম মিনিটে মার্কোস ইয়োরেন্তের লক্ষ্যভেদে ব্যবধান দাঁড়ায় ৪-০। এরপর ৮৫ ও (৯০+৩) মিনিটে দুইবার গ্রানাডার জালে বল পাঠান সুয়ারেজ।

web site
Comments
Loading...