Prottashitoalo

ভ্যাকসিন পেতে ৩১ মার্চের মধ্যে রেজিস্ট্রেশনের নির্দেশ

0

চলতি মাসের ৩১ তারিখের মধ্যে করোনাভাইরাসের ভ্যাকসিন পেতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ বুধবার (২৪ মার্চ) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. এনামউজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনার টিকা গ্রহণের জন্য জরুরি ভিত্তিতে তালিকা প্রণয়নের লক্ষ্যে ৩১ মার্চের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব পোর্টালে নিবন্ধন করতে হবে। পোর্টালে নিবন্ধন করার জন্য https://ssl.du.ac.bd/studentlogin লিংকে গিয়ে শিক্ষার্থীদের তাঁদের বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে নিবন্ধনপ্রক্রিয়া শুরু করতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যে সকল শিক্ষার্থী ইতোমধ্যে ই-মেইল আইডি (institutional email) পেয়েছেন তারা আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। লগইন করার পর ড্যাশবোর্ড থেকে কোডিড-১৯ ভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য প্রয়োজনীয় অধিকাংশ তথ্যই তাদের প্রোফাইল থেকে চলে আসবে।

এছাড়া যে সকল শিক্ষার্থী এখনও ইমেইল (Institutional email) অ্যাকাউন্ট সংগ্রহ করেনি, তারা প্রয়োজনীয় সব তথ্য দিয়ে নিবন্ধন করতে পারবেন। পোর্টালে নিবন্ধন করার জন্য লিংকে গিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবে।

web site
Comments
Loading...