বিয়ে করার পর ধর্ষণ মামলা থেকে জামিন পেলেন আসামি
prottashitoalo
Prottashitoalo

বিয়ে করার পর ধর্ষণ মামলা থেকে জামিন

0 ৬৮

নাটোরে ভিকটিমকে বিয়ে করার পর ধর্ষণ মামলা থেকে জামিন পেলেন এক আসামি। আদালত চত্বরেই বিয়ের আয়োজন করা হয়। বিয়ে সম্পন্ন হওয়ার পরই ধর্ষকের জামিন মঞ্জুর করেন জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরের এ ঘটনায় নাটোর জেলা ও দায়রা জজ আদালত পাড়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে- বুধবার (১৮ অক্টোবর) রাতে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের রওশনপুর উত্তরপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মানিক হোসেন একই এলাকার সম্পা খাতুন নামে ওই তরুণীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। এরপর ১৯ অক্টোবর তরুণী বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। এদিনই ধর্ষক মানিক হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ।

মামলার শুনানীর সময় আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম ধর্ষক মানিক হোসেনের জামিন আবেদনের পাশাপাশি উভয় পরিবার বিয়ের জন্য সম্মতি প্রকাশ করেছে বলে বিষয়টি আদালতকে অবহিত করে।

পরে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহমান সরদার তরুণীর সঙ্গে ধর্ষকের বিয়ে সম্পন্ন হওয়ার পর ধর্ষক মানিক হোসেনের জামিন মঞ্জুর করেন। এনিয়ে আদালত পাড়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন:- ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন

তবে এটি একটি যুগান্তকারী সিদ্ধান্ত বলে অভিমত ব্যক্ত করেছেন আসামি পক্ষের আইনজীবী। এসময় আদালতে বাদি এবং আসামি পক্ষের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

web site
Comments
Loading...