Prottashitoalo

বিয়ের তোড়জোড় শুরু ক্যাটরিনার!

0 13

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অনেকদিন ধরেই তার প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। শোনা যাচ্ছে, বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়েছে। বলিউড জুড়ে তাদের বিয়ের বিষয় এখন চর্চার বিষয়।

কিন্তু বর-কনে এখনো মুখে কুলুপ এঁটেই আছেন। এই লুকোচুরি যেন আনন্দই দিচ্ছে তাদের। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বন্ধুবান্ধব, পরিবারের সদস্যরা একে একে দুই তারকার বিয়ের খবর প্রকাশ করছেন। এমন সময় জানা গেল, চিত্র সাংবাদিকদের ভয়ে নিজের বাড়ি ছেড়ে বন্ধুর বাড়ি গিয়ে পোশাক পরে পরে দেখছেন ক্যাটরিনা।

আরো পড়ুন: মালাইকা আমাকে আনন্দে রাখে : অর্জুন কাপুর

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, নিজের বাড়ির বাইরে সাংবাদিকদের ভিড় চান না ‘শীলা’। তাই বন্ধুর বাড়িতে বিয়ের পোশাক পাঠিয়েছেন। সেখানেই চলছে পোশাক বাছাই এবং মাপ নেয়ার কাজকর্ম। বিয়ে সম্পর্কিত যাবতীয় প্রস্তুতি সামলাচ্ছেন কনের সহকর্মীরা। তৈরি হয়েছে হোয়াটসঅ্যাপ গ্রুপ। পোশাক, পোশাক পরার ছবি, গয়না, গয়না পরা ছবি- সব পাঠিয়ে আলোচনা চলছে।

ভিকি-ক্যাটরিনার বিয়ে হবে ডিসেম্বরের ৭ থেকে ১২। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। অতিথি তালিকা প্রকাশ পেয়েছে দিন কয়েক আগে। তাতে দেখা গিয়েছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকাদের নাম।

Comments
Loading...