Prottashitoalo

বিচ্ছেদের পথে হাঁটছেন নিক-প্রিয়াঙ্কা!

0 7

২০১৮ সালের ডিসেম্বরে আমেরিকান পপ তারকা গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবন প্যালেসে তাদের বিয়ের আসর বসে। হিন্দু এবং খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন এই তারকা জুটি।

বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা সব সময় বলেছেন, ১০ বছরের ছোট নিকের সঙ্গে বেশ সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তিনি। তবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট ঘিরে নানা জল্পনা শুরু হয়েছে বলি পাড়ায় ও ভক্ত-অনুরাগীদের মধ্যে। গুঞ্জন উঠেছে, স্বামী নিক জোনাসকে নাকি তালাক দিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী। দীর্ঘদিন ধরে সংসারে চলা অশান্তির জন্যই নাকি মার্কিন গায়কের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে প্রোফাইলে নিজের পদবি বদলে ফেলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। এর আগে বিয়ের পর দ্রুতই নামের পাশে নিক জোনাসের নাম বসিয়েছিলেন তিনি। কিন্তু এবার হঠাৎ করেই জোনাস সরিয়ে নামের পাশে কেবল চোপড়া লিখলেন প্রিয়াঙ্কা। আর এ নিয়েই নেটিজেনদের একাংশের নানা সমালোচনা। নেটিজেনরা বিষয়টি দেখা মাত্রই ছড়িয়ে পড়ে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদের খবর।

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের স্ক্রিন সর্ট

আরো পড়ুন: বিয়ের তোড়জোড় শুরু ক্যাটরিনার!

স্বাভাবিকভাবেই বিভিন্ন কাজের জন্য অভিনেত্রী ও গায়ককে মাঝে মাঝে আলাদা থাকতে হয়। এরপরও স্বামীর সঙ্গে বিভিন্ন মুহূর্তের ভিডিও ও ছবি সোশ্যালে পোস্ট করেন প্রিয়াঙ্কা। আবার কখনো স্বামীকে সঙ্গে নিয়ে প্রেমের বার্তাও দেন তিনি। এমন প্রেমের সম্পর্কে হঠাৎ কী হলো, যে কারণে নিজের নামের পাশ থেকে স্বামীর নামই সরিয়ে ফেললেন অভিনেত্রী।

এদিকে নেটিজেনদের একাংশের ধারণা, এমনটা যে হবে তা আগে থেকেই জানত সবাই। কারো মতে, নিক ও প্রিয়াঙ্কা কখনোই সঠিক জুটি নয়। আবার কেউ মনে করছেন, কেবল বিদেশ থাকার জন্যই নাকি মার্কিন গায়ককে বিয়ে করেছিলেন অভিনেত্রী। এদিকে এ নিয়ে এখনো মুখ খোলেননি নায়িকা বা গায়ক। তবে অভিনেত্রীর মা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এ সংবাদ একদমই গুজব। নিক ও প্রিয়াঙ্কা সুখে আছেন। সূত্র: সংবাদ প্রতিদিন

Comments
Loading...