Prottashitoalo

বাকৃবির আম বাগান থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

0 ৫২

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আম বাগান থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১১টার দিকে মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। নিহত ব্যক্তির নাম দুলাল মিয়া (৩৫)। তিনি তারাকান্দা উপজেলার বাসিন্দা। সদর উপজেলার শম্ভুগঞ্জ এলাকায় বসবাস করে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন দুলাল।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগানে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশকে খবর দেয় স্থানীয় পথচারী। পুলিশ গিয়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, মাদক, টাকা উদ্ধার করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। ক্যাম্পাসে নিরাপত্তা আরো জোরদার করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আজহারুল ইসলাম।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, মাদক কিংবা নির্জন স্থানটি থেকে অটো ছিনতাইকে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

web site
Comments
Loading...