Prottashitoalo

বন্ধুর আপত্তিকর ভিডিও প্রকাশ করায় ক্ষমা চাইলেন মিথিলা

0

বিনোদন ডেস্ক: ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ আসরে সেরা হয়েছেন তানজিয়া জামান মিথিলা। মুকুট মাথায় নেওয়ার পর থেকেই যেন বিতর্ক পিছু ছাড়ছে না তার। অভিযোগ উঠেছে ‘বিশেষ সহায়তা’ নিয়ে এবারের মিস ইউনিভার্স বাংলাদেশ তিনি। এমন অভিযোগের তীর যখন মিথিলার দিকে তখন নতুন করে সমালোচনার জন্ম দিলেন এ সুন্দরী।

এর আগে এক পুরুষের আপত্তিকর ভিডিও ফেসবুকে প্রকাশ করেন মিথিলা। অনেকেই মনে করেন, নিজেকে ভাইরাল করতে এমন কাজ করেন তিনি। ব্যাপক সমালোচনার পর ওই ঘটনার জন্য ক্ষমা চান মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ তানজিয়া জামান মিথিলা। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি ক্ষমা চান। তবে পরে সেই স্ট্যাটাস ‘হাইড’ করেন মিথিলা।

এ বিষয়ে মিথিলা সংবাদিকদের বলেন, ‘আমি যেটা করেছি, ভুল করেছি। আমি মাফ চাইছি। মানুষ ভুল করে এটাই স্বাভাবিক। কেউ ভুল করে যদি মাফ চায় তারপর তো আর প্যাঁচানোর কিছু নাই। মানুষ ছোট থাকতে বা অনেকে না বুঝে ভুল করে ফেলে। মানুষ যদি কারও কাছে মাফ চায় সেখানে আমরা মাফ করে দিতেই পারি।’

যে ব্যক্তির ভিডিওচিত্র ফেসবুকে প্রকাশ করা হয়েছিল তাকে কাছের বন্ধু বলে দাবি করেছেন মিথিলা। তিনি বলেন, ‘ও যদি বিষয়টাকে হয়রানি মনে না করে, তাহলে মানুষ কেন আমাকে বিচার করবে, আমি হয়রানি করেছি তাকে। তারপরও আমি মাফ চেয়েছি।’

আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মিথিলা। তার আগে একের পর এক বিতর্ক উঠছে তাকে নিয়ে।

web site
Comments
Loading...