Prottashitoalo

ফের বিয়ে করলেন পূর্ণিমা

0 20

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আবারো বিয়ে করেছেন। গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। তবে বিয়ের খবরটি প্রকাশ পেয়েছে গতকাল বৃহস্পতিবার। নায়িকা নিজেই জানিয়েছেন দ্বিতীয় বিয়ের কথা।

পূর্ণিমার নতুন বরের নাম আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন রবিন।

জানা গেছে, গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে পূর্ণিমা ও রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন।

আরো পড়ুন: দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শবনম ফারিয়া

গণমাধ্যমকে বিয়ের খবর নিশ্চিত করে পূর্ণিমা বলেন, ‘কাজের সূত্রেই রবিনের সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকেই বন্ধুত্ব, এরপর মন দেয়া-নেয়া।’

পূর্ণিমা জানান, বিয়ের পর পূর্ণিমাসহ তার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। তাদের কেউ কেউ কোভিড পজিটিভ ছিলেন। যে কারণে বিয়ের খবর জানাতে দেরি হয়েছে। চলতি বছরের শেষ দিকে পূর্ণিমা-রবিনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নায়িকা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন পূর্ণিমা। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

Comments
Loading...