Prottashitoalo

ফের কারাগারে আরজে নিরব

0 9

অনলাইন ডেস্ক : লালবাগ থানার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) আরজে নিরবকে আদালতে হাজির করে পুলিশ। তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক শাখাওয়াত হোসেন। অপরদিকে নিরবের জামিন চেয়ে শুনানি করেন তার আইনজীবী নূর-এ-আলম চৌধুরী। শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান।

গত ১৮ অক্টোবর কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়ার ২ দিন ও হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রতারণা করে ৬৫ লাখ ৭৩ হাজার ৫৩৩ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত ৬ অক্টোবর লালবাগ থানায় মামলাটি দায়ের করেন রিয়াজ উদ্দিন আহমেদ নামে এক গ্রাহক।

এর আগে গত ৩ অক্টোবর রিপন মিয়াকে রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়। পরদিন পল্টন থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে দুই দিনের এবং প্রতারণার মামলায় একদিনের রিমান্ড নেয় পুলিশ।

গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়ার পর আরজে নিরব গ্রেপ্তার করা হয়। গত ৮ অক্টোবর ভোররাতে আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আরজে নিরব গ্রেপ্তার হন। ওইদিন তাকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নেওয়া হয়।

Comments
Loading...