Prottashitoalo

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের নামে মামলা

0 18

পদ্মা সেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনের শিথিলতার সুযোগে বায়েজিদ নামের যুবক পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক ভিডিও তৈরি করে। যা পরবর্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে তাকে আটক করে সিআইডি। এবার ওই যুবকের নামে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে।

মালিবাগ সিআইডি কার্যালয়ে সোমবার (২৭ জুন) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সিআইডির সাইবার পুলিশের বিশেষ পুলিশ সুপার মো. রেজাউল মাসুদ জানান, গ্রেপ্তার বায়োজিদ তালহার বিরুদ্ধে পদ্মা সেতু দক্ষিণ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। বায়োজিদ অন্তর্ঘাতমূলক একটি সিদ্ধান্ত নিয়েছে। যা ছিল পরিকল্পিত। তার সঙ্গে এ ঘটনায় আরো দুই জন ছিল। যারা একটি প্রাইভেট কারে করে ঘটনার দিন পদ্মা সেতুতে যায়। অপরজনকে গ্রেপ্তারে সিআইডি গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে।

আরো পড়ুন: পদ্মা সেতুতে আজ থেকে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ

তিনি আরো জানান, পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়ে খোলা সম্ভব নয়। এতে বোঝা যায় এটি হাত দিয়ে খোলা হয়নি, সরঞ্জাম ব্যবহার করা হয়েছে।

এর আগে রোববার (২৬ জুন) বিকেলে বায়েজিদকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করে সিআইডি। তার বাড়ি পটুয়াখালীতে।

প্রসঙ্গত, পদ্মা সেতুর খুলে দেয়ার প্রথম দিনে (রোববার) ব্যাপক বিশৃঙ্খলায় দেখা দেয়। নিয়ম ভেঙে সেতুতে ছবি তোলা, টিকটক বানানো, নাটবল্টু খোলা, মূত্র বিসর্জন, টোল প্লাজার ব্যারিয়ার ভাঙন ও মালামাল-যন্ত্রপাতি চুরির মতো নানান ঘটনা ঘটেছে। সেতুতে এমন বিশৃঙ্খলা দেখে নড়েচড়ে বসে কর্তৃপক্ষ। সোমবার ভোর ৬টা থেকে কঠোর অবস্থানে রয়েছে কর্তৃপক্ষ।

Comments
Loading...