Prottashitoalo

ত্রিশালে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ

0 29

ত্রিশাল, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে কঠোর লকডাউনে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সেচ্ছাসেবী সংগঠন “ত্রিশাল হেল্পলাইন” এর স্বেচ্ছাসেবীদের স্বেচ্ছাশ্রমে, বর্তমান উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার সাহেবের সহায়তায় উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক স্টিকার ক্যাম্পেইন করা হয়।

ত্রিশাল বাজার, গো-হাটা মোড় ও ত্রিশাল বাসস্ট্যান্ড সহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জনগণকে মাস্ক ব্যবহারের উপকারীতা সম্পর্কে অবহিত করা হয় মাস্ক ছাড়া বাইরে ঘুরাঘুরি ব্যক্তিদের কে মাস্ক পড়িয়ে দেওয়া হয় এবং দেয়ালে দেয়ালে সচেতনতামূলক স্টিকার লাগানো হয়।

এসময় ত্রিশাল হেল্পলাইন এর সভাপতি হামিদুর রহমান সুমন বলেন, আসুন আমরা সবাই নিজের জন্য, আপনার পরিবার ও আমাদের প্রিয় মাতৃভূমির স্বার্থে সচেতন হই, মাস্ক পরিধান করি, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখি।নিজে সুস্থ্য থাকি, পরিবার ও দেশকে নিরাপদে রাখি।

তিনি আরো বলেন, আমরা কেউ অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি করবো না।আমরা সবাই সচেতন হলেই “করোনা ভাইরাস” এর এই ভয়াবহতা থেকে মুক্তি পাবো ইনশাআল্লাহ।

যেকোনো জরুরি প্রয়োজনে ত্রিশাল হেল্পলাইন এর সাথে যোগাযোগ করার জন্য তিনি আহবান জানান! সবার আগে সবার পাশে এই স্লোগানে এগিয়ে যাবে ত্রিশাল হেল্পলাইন!

Comments
Loading...