ঢাকা মহানগর উত্তর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন [তালিকাসহ]
prottashitoalo
Prottashitoalo

ঢাকা মহানগর উত্তর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

0 ৩৫

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৭৫ জনের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সম্মেলনের প্রায় এক বছর পর এ অনুমোদন দেয়া হলো।

বুধবার (১৮ নভেম্বর) রাতে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির হাতে পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

এ সময় মহানগর উত্তর আওয়ামী লীগের ১৬ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদের অনুমোদন দেওয়া হয়। এ ছাড়া শেখ বজলুর রহমান ও এস এম মান্নান কচির নেতৃত্বে ৭৫ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়।

প্রকাশিত পূর্ণাঙ্গ কমিটিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃত্বে আসছেন- সভাপতি শেখ বজলুর রহমান, সহ-সভাপতি পদে আসাদুজ্জামান খান কামাল এমপি, সাদেক খান এমপি, আসলামুল হক এমপি, আব্দুল কাদের খান, নাজিম উদ্দিন, জাহানারা বেগম, ওয়াকিল উদ্দিন, মফিজ উদ্দিন আহম্মদ, আনোয়ার হোসেন মজুমদার, বশির আহম্মেদ ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম খান।

সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি। যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান, মতিউর রহমান মতি ও জহিরুল হক জিল্লু।

এ ছাড়া বিষয়ভিত্তিক সম্পাদকমণ্ডীর মধ্যে আইন সম্পাদক আনিসুর রহমান, কৃষি ও সমবায় সম্পাদক মনির হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মিনহাজুল ইসলাম মিজু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এস এম মাহবুব আলম, দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী, ধর্মবিষয়ক সম্পাদক সুফী সুলতান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বন ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল হাসান ভূঁইয়া জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মেহেরুন নেসা মেরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এসএম তোফাজ্জাল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল গাফ্ফার, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অধ্যক্ষ এম এ সাত্তার, শিল্প ও বাণিজ্য সম্পাদক খসরু চৌধুরী, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম মজনু, সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া সুলতানা পলি, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক কানিজ ফাতেমা।

সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান ও এবিএম মাজহার আনাম। সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ হামিদ, সহ দফতর সম্পাদক আব্দুল আওয়াল শেখ ও কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী।

এ ছাড়া সদস্য করা হয়েছে- আমির হোসেন মোল্লা, কেরামত আলী দেওয়ান, এসএম রাজু আহমেদ, একেএম দেলোয়ার হোসেন, ইসমাইল হোসেন, ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, এম. সাইফুল্লাহ সাইফুল, রফিকুল ইসলাম বেপারী, আব্দুল ওয়াসেক ও আবুল কাশেম। এছাড়াও ১৬ জনকে উপদেষ্টা করা হয়েছে।

আরো পড়ুন- `পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাসের জনক বিএনপি

দেখুন পূর্ণাঙ্গ কমিটি

ঢাকা মহানগর উত্তর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ঢাকা মহানগর উত্তর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ঢাকা মহানগর উত্তর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

 

 

web site
Comments
Loading...