Prottashitoalo

ঘর দেওয়ার নামে চাঁদাবাজি অভিযোগে আ’লীগ নেতা বহিষ্কার

0 12

মুজিববর্ষে আশ্রয়ন প্রকল্পের ঘর দেওয়ার নামে চাঁদাবাজির অভিযোগে ম্যাজিস্ট্রেটের করা মামলার পর সোনাগাজীর সেই আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত নুর উদ্দিন উপজেলার চরদরবেশ ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সস্পাদক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দুর্নীতির অভিযোগ ওঠায় নুর উদ্দিনের বিরুদ্ধে এ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে স্থানীয় আওয়ামী লীগ নেতার চাঁদাবাজির বিষয়ে আগামী পাঁচ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন ফেনীর সিনিয়র চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতেরর বিচারক জাকির হোসেন।

আরো পড়ুন:- দেশের বিভিন্ন জায়গায় বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে

গত ২০ আগস্ট দৈনিক পত্রিকায় ‘ঘর দেওয়ার নামে চাঁদাবাজি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি আমলে নিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ আদেশ দেন।

এদিকে আদালতের আদেশ পেয়ে অভিযোগের সরজমিন তদন্ত শুরু করেছেন সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে চরদরবেশ ইউনিয়নের নুরানী বাজার গিয়ে অভিযোগকারীদের বক্তব্য রেকর্ড করেছি। তদন্ত শেষে আদালতের বেঁধে দেওয়া সময়ের মধ্যে প্রতিবেদন দাখিল করা হবে।

Comments
Loading...