ঘরের মাঠেই বিধ্বস্ত হলো ম্যানচেস্টার সিটি

ঘরের মাঠেই বিধ্বস্ত হলো ম্যানচেস্টার সিটি

ঘরের মাঠেই বিধ্বস্ত হলো ম্যানচেস্টার সিটি

0 ৫৮

স্পোর্টস ডেস্ক: রোববার ইংলিশ প্রিমিয়ার লীগে কোচ পেপ গার্দিওলার দলকে ৫-২ গোলে উড়িয়ে দেয় লেস্টার সিটি। লেস্টারের হয়ে হ্যাটট্রিক করেন ইংলিশ ফরোয়ার্ড জেমি ভার্ডি।

কোচিং ক্যারিয়ারে (৬৮৬ ম্যাচ) এই প্রথম কোনো ম্যাচে ৫ গোল হজম করলেন গার্দিওলা। নিজেদের ইতিহাদ স্টেডিয়ামে ৪৩৮ ম্যাচের মধ্যে প্রথমার এক ম্যাচে ৫ গোল খেলো ম্যানচেস্টার সিটিও। আর ইংল্যান্ডের শীর্ষ লীগে প্রথমবার মৌসুমের শুরুর ৩ ম্যাচেই জয় দেখলো লেস্টার সিটি।

রোববার ইতিহাদ স্টেডিয়ামে চতুর্থ মিনিটে রিয়াদ মাহরেজের গোলে লিড নেয় ম্যান সিটি। ৩৭তম মিনিটে পেনাল্টি থেকে গোলটি শোধ করেন ভার্ডি।

এরপরই পাল্টে যায় ম্যাচের চিত্র। দ্বিতীয়ার্ধে আরো ৪ গোল হজম করে ম্যান সিটি। ৫৩তম মিনিটে দ্বিতীয় গোল করেন ভার্ডি। পাঁচ মিনিট পর পেনাল্টি থেকে পূর্ণ করেন হ্যাটট্রিক। ৭৭তম মিনিটে জেমস ম্যাডিসন করেন লেস্টারের চতুর্থ গোল। ৮৪তম মিনিটে ম্যান সিটির ব্যবধান কমান নাথান আকে। তবে ৪ মিনিট পরই তৃতীয়বারের মতো পেনাল্টি লাভ করে লেস্টার সিটি। স্পটকিক থেকে লেস্টারকে পঞ্চম গোল উপহার দেন ইয়োরি তিলেমানস।

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লীগে এখন পর্যন্ত প্রথম তিন রাউন্ডেই জয় দেখেছে লেস্টার সিটি ও এভারটন। রোববার লীগের অপর ম্যাচে নিউক্যাসলের সঙ্গে ১-১ গোলে ড্র করে টটেনহ্যাম হটস্পার। নির্ধারিত ৯০ মিনিটে ১-০ গোলে এগিয়ে ছিল কোচ হোসে মরিনহোর দল। এরপর যোগ করা সময়ে (৯০+৭) কলাম উইলসনের গোলে টটেনহ্যামের পয়েন্টে ভাগ বসায় নিউক্যাসল। তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্রয়ে সপ্তম স্থানে রয়েছে টটেনহ্যাম।

web site
Comments
Loading...