Prottashitoalo

গোবিন্দগঞ্জে পুলিশী তৎপরতায় চুরি যাওয়া ৮ লাখ ৬ হাজার টাকা উদ্ধার আটক ১

আয়াদ আটক

0 68
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার বাগদা বাজারস্থ সকাল দশটার দিকে বিকাশ ব্যবসায়ী এরশাদ মন্ডল পিতা মঞ্জু মন্ডল সাং কাটাবাড়ী থানা গোবিন্দগঞ্জ প্রতিদিনের ন্যায় বাড়ি হতে ৯ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান মেঘলা টেলিকমে গিয়ে উক্ত টাকা দোকানের ড্রয়ারে রাখে।এরপর সে দোকান ঘরের আশেপাশে পরিস্কার করার সময় প্রতারক আসামি আয়েদ আলী শেখ(৬০) পিতা মৃত্যু ফারাজ আলী শেখ সাং তরনী পাড়া ও অপর আসামি আপন জামাই প্রতারক জালাল উদ্দীন (৪৫) পিতা খবর আলী সাং ভিটা শাখইল ইউপি শিবপুর থানা গোবিন্দগঞ্জ দ্বয় দোকানের সামনে গিয়ে এরশাদ কে বলে যে দোকানের সামনে ময়লা পরে আছে। এরশাদ প্রতারকদের কৌশল বুঝতে না পেরে ময়লা সরানোর জন্য ব্যস্ত হয়ে পরলে ঐ ফাঁকে আসামি দ্বয় ড্রয়ারে থাকা টাকার ব্যাগটি নিয়ে দ্রুত উধাও হয়ে যায়।
এরশাদ ময়লা পরিস্কার করে দোকানের ভিতর গিয়ে ড্রয়ার খুলে দেখে টাকার ব্যাগটি নেই। এরপর এরশাদ তার দোকানে থাকা সিসি ক্যামেরা চেক করে দেখতে পায় আসামি আয়েদ আলী টাকার ব্যাগটি নিয়ে পূর্ব দিকে যেতে। তখন এরশাদ তার পরিচিত লোকজন চতুর্দিকে আসামিদ্বয়কে খুঁজতে থাকে।
আসামিদ্বয় কে না-পেয়ে থানায় খবর দিলে পুলিশী তৎপরতার এক পর্যায়ে এরশাদের লোকজন দুপুর আনুঃ ২ টার সময় শিবপুর তরণীপাড়ায় আসামি আয়াদ কে আটক করে থানায় খবর দিলে এসআই মামুনের নেতৃত্বে একটি টিম তরণীপাড়া গিয়ে আসামি আয়াদ কে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে টাকা চুরির কথা স্বীকার করে এবং আসামি আয়াদ ও তার জামাই জালাল এর বাড়ি তল্লাশি করে ৮ লাখ ৬ টাকা উদ্ধার করে। আসামি জালাল পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।
আসামিদ্বয়ের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা রুজু হয়েছে। আসামি কে জিজ্ঞাসাবাদের নিমিত্তে রিমান্ডে লওয়ার প্রক্রিয়া চলছে।

Comments
Loading...