কুমারখালির পান্টি ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে সুমন মিয়া

কুমারখালির পান্টি ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে সুমন মিয়া

0 ৬৬

(রফিকুল ইসলাম) কুষ্টিয়া প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নে সুমন মিয়ার নাম এখন সবার মুখে মুখে। সবার মুখে একই কথা আমরা সুমন মিয়াকে চাই। এলাকাবাসী এবার বিএনপি থেকে পান্টি ইউনিয়ন পরিষদ মুক্ত করতে চাই। পান্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ছোট-বড় সবাই সুমন মিয়াকে চাই।

এলাকাবাসী জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পান্টি ইউনিয়নে বিএনপি”র চেয়ারম্যান হওয়ায় আমরা আশানুরুপ উন্নয়ন ও সেবা পায়নি। এবার আমাদের সুমন মিয়া সেই আশা পূরণ করবে। স্থানীয়দের মধ্যে এবার সুমন মিয়াকে নিয়ে চরম আশার সঞ্চার হয়েছে। এলাকার লোকজন বলেন, আমরা সুখে-দূঃখে সব সময় কাছে পেয়েছি। এবার তাকে চেয়ারম্যান বানাবোই।

ইউনিয়ন বাসির নয়নের মনি, বিপদ-আপদে সব সময় সবার আগে যাকে ইউনিয়ন বাসি কাছে পাই ও জনগনকে ভালোবাসা যার মূল কাজ, সেই হচ্ছে আমাদের সুমন মিয়া। সুমন মিয়া বর্তমান পান্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক, ত্যাগী ও পরিশ্রমী নেতা হিসেবে এলাকাবাসী তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সুমন মিয়া বলেন, আমি দলীয় ও জনসেবায় নিয়োজিত আছি। জনগণ চাইলে আমি নির্বাচনে অংশগ্রহণ করব। জয়-পরাজয় নির্ধারণ করবে এলাকাবাসী। তিনি বলেন, আমি ছাত্রলীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি ও শালিসী বাণিজ্য বন্ধ করতে আমি চেয়ারম্যান হতে চাই। আমি এলাকাকে মাদকমুক্ত করতে চাই।

তিনি আরও বলেন, আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই । বাংলাদেশ আওয়ামী লীগের দুঃসময়েও আমি আওয়ামী লীগের হাল ধরে রেখেছিলাম।আওয়ামী লীগ করার কারণে আমাকে জেল-জুলুম, অত্যাচার -নির্যাতন সহ্য করতে হয়েছে।

web site
Comments
Loading...