Prottashitoalo

কালুখালীর নির্বাচনী মাঠে নৌকার ভোট চাইছেন টিপু

0 27

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি : ২৮ নভেম্বর রাজবাড়ীর কালুখালী উপজেলার ৭ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সামনে রেখে নৌকার পক্ষে ভোট চাইছেন জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক শেখ সোহেল রানা টিপু।

নির্বাচনের দিনক্ষন এগিয়ে আসায় কালুখালী উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠ এখন সরগরম। মাঠে ময়দানে ,চায়ের দোকানে চলছে নির্বাচনী আলাপ। প্রার্থীরা তাদের যোগ্যতা তুলে ধরে ভোট চাইছেন ভোদারদের কাছে।

নির্বাচনের এই জমজমাট মাঠে কালুখালীকালুখালী ভোটারদেও দ্বারে ঘুরে নৌকার ভোট চাইছেন শেখ সোহেল রানা টিপু। মঙ্গলবার তিনি কালুখালীর বোয়ালিয়া ও রতনদিয়া বাজার এলাকায় গনসংযোগ ও পথ সভার মধ্যদিয়ে নৌকায় ভোট চান ।

গনসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতিক নৌকা । তাই নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখুন। কালুখালীকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য নৌকার বিকল্প ভাবার সুযোগ নেই। তাই নৌকায় ভোট দিন।

১/১১ এর দু:সময়ে নেত্রীর মুক্তি অন্দোলনের রুপকার ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপুর নির্বাচনী মাঠে আগমনে কর্মীদের মাঝে চা ল্য সৃষ্টি হয়েছে । এগিয়ে যাচ্ছে অগ্রযাত্রা। বাড়ছে গন সংযোগ ও পথসভা। ভোটাররা এগিয়ে আসছে নৌকার পক্ষে ।

Comments
Loading...