Prottashitoalo

কালুখালীতে কৃষকের কলা বাগান কেটেছে দুর্বৃত্তরা

0 3

কালুখালী(রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালীতে কৃষকের কলাবাগান কেটেছে একদল দূর্বত্ত। শুক্রবার রাতে কালুখালীর সাওরাইল ইউনিয়নের জাদবপাঁচবাড়ীয়া মৌজায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ কৃষকের নাম লিয়াকত আলী খান। তিনি সাওরাইলের ভিটি গ্রামের হাজী মোতালেব হোসেনের পুত্র।

ক্ষতিগ্রস্থ কৃষক লিয়াকত আলী জানান,স্থানীয় চরমপন্থী নেতা টেরা মিজান ও তার সহযোগী বাবলু,হাসেম,সুমন এই ঘটনা ঘটিয়েছে। কারন তারা কলাবাগান এর মাঝে মাদক ব্যবসা পরিচালনা করে। এর প্রতিবাদ করায় এরা আমার কলাবাগান কেটে ফেলার হুমকী দেয়।
লিয়াকত আলীর পুত্র আ: রহিম জানায়, মিজান ও তার লোকজন আমাদের কলাবাগান কাটার আগের দিন আমাদের বাংগী ক্ষেত কেটে ফেলেছে। এরা আমারও জীবন নাশের হুমকী দিয়েছে। মিজান বাহিনী পুনরায় সাওরাইল ইউনিয়নকে ত্রাসের রাজত্ব বানাতে চায়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক গৃহবধু জানায়, টেরা মিজান ও তার সহযোগীদের অত্যাচারে এলাকায় চলতে পারিনা। তারা হাসমুরগী চুরি করে। একাকী মাঠে ঘাস আনতে গেলে সম্মান হানী করে। নদীতে গোসল করতে গেলে জাপটে ধরে।

এলাকাবাসী জানায়,বেশ কিছুদিন আগে মতিনের স্ত্রী চায়না নদীতে গোসল করতে গেলে টেরা মিজানের সহযোগী বাবলু গলার স্বর্নের চেইন ছিড়ে নেয়। সাওরাইল ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী এ ঘটনার জন্য গ্রাম্য শালিসে তাকে ১৫ হাজার টাকা জরিমানা করে।

কলাগাছ কাটার সংবাদ শুনে কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সংবাদ লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

web site
Comments
Loading...