Prottashitoalo

কাপাসিয়ায় ৯ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0 20

এস এম আসাদুজ্জামান মিলন: গাজীপুরের কাপাসিয়ায় অসহায় ঘরবন্দী ৯ শতাধিক পরিবারের পাশে দাঁড়ালেন যুবলীগ নেতা এমএ খালেক। সিমিন হোসেন রিমি এমপি’র পরামর্শক্রমে ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে এসব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

নিজ অর্থায়নে সোমবার উপজেলার টোক ইউনিয়নের ৯ওয়ার্ডের ২৪টি গ্রামের ৯১৭টি, পরিবারের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দেন উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম.এ. খালেক।

খাদ্য সামগ্রী বিতরণে সহায়তা করেন ইউনিয়ন যুবলীগ সভাপতি আমান উল্লাহ ভূঁইয়া ও শারিয়ার কামাল, সাংগঠনিক সম্পাদক আল-আমিন শেখ, সাবেক সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন জামাল স্যার, ছাত্রলীগ সভাপতি মো. সেলিম রহমান।

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এই স্লোগানে মানুষের পাশে দাঁড়ানোর এই মহোতি উদ্যোগে এক একটি পরিবারে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম পেঁয়াজ ও একটি সাবান দেওয়া হয়।

আরো পড়ুন:- ডাক্তার-নার্সদের সোনারগাঁওসহ ২০ হোটেলে রাখবে সরকার

এসময় উপজেলা যুবলীগ নেতা এম.এ.খালেক বলেন, এটা কোনো সরকারি ত্রাণ না, দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের স্থানীয় সংসদ বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি আপা’র পরামর্শক্রমে, ব্যক্তি উদ্যোগে সমাজে যারা অসহায় হতদরিদ্র ও সাময়িক কর্মহীন ঘরবন্দি মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করেছি কেবলমাত্র।

এই ত্রাণ শুধুমাত্র তাদের জন্য, যারা ১০টাকা কেজি চাল পায়নি বা সরকারি ত্রাণ থেকে বঞ্চিত।

তিনি আরও বলেন, আমাদের মত যারা আছেন আসুন আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে তাদের পাশে দাঁড়াই।

Comments
Loading...