Prottashitoalo

কন্যাসন্তানের মা-বাবা হলেন নওশীন-হিল্লোল

0 26

তারকা দম্পতি হিল্লোল ও নওশীনের ঘরে নতুন অতিথি এসেছে। বুধবার (১৩ জুলাই) তাদের তাদের কোল আলো করে এসেছে ফুটফুটে একটি কন্যাসন্তান। ফেসবুকে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন নওশীন-হিল্লোল দুজনেই।

মেয়ের ছবি পোস্ট করে ছবির ক্যাপশনে নওশীন লেখেন, সর্বশক্তিমানের কৃপায় আমি এবং আদনান ফারুক আমাদের কনিষ্ঠ সন্তান মাহভীশা আদনান সৈয়দাকে নিয়ে আশীর্বাদপ্রাপ্ত হয়েছি। আমাদের শিশুকন্যার জন্ম ১৩ জুলাই নিউইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে।

হিল্লোল জানান, সেখানকার উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। তাদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন হিল্লোল।

আরো পড়ুন: দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শবনম ফারিয়া

এর আগে গত ২৬ জুন মা হতে যাওয়ার খবর নিশ্চিত করেছিলেন নওশীন নিজেই। ২৫ জুন নিউইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।

নওশীন যুক্তরাষ্ট্রের একটি মেডিক্যাল সেন্টারে বর্তমানে চাকরি করছেন। হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। চলতি বছর হিল্লোল বাংলাদেশে এলেও তখন নওশীন আসেননি। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তারা।

Comments
Loading...