Prottashitoalo

এবার আরিয়ানের জন্য সালমানের আইনজীবীর শরণাপন্ন শাহরুখ

0 5

নিষিদ্ধ মাদক কাণ্ডে জড়িয়ে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এখন মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি। একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে আরিয়ান খানের।

মুম্বাইয়ের নামী উকিল আইনজীবী সতীশ মানশিণ্ডে আরিয়ানের জামিন মঞ্জুর করতে পারেননি। তাই এবার অমিত দেশাইকে ছেলের জামিন পাওয়ার জন্য নিযুক্ত করেছেন শাহরুখ।

জানা গেছে, নতুন উকিল হলেন অমিত দেশাই, যিনি সালমান খানের কাছের আইনজীবী। তিনি ২০০২ সালে বলিউড সুপারস্টার সালমান খানকে হিট অ্যান্ড রান কেস থেকে ছাড়িয়েছিলেন। শাহরুখের ছেলেকে জেল থেকে বের করে আনার জন্য এবার সেই অমিত দেশাইকে কাজে লাগানো হচ্ছে।

এরই মধ্যে অমিত মঙ্গলবার আরিয়ানের জন্য আদালতে গিয়েছিলেন। তিনি জামিনের আবেদন দাখিল করেছেন। এরপর এনসিবি কাউন্সিল আদালত জানিয়েছে, এজেন্সি আরও এক সপ্তাহ সময় চেয়েছে। নিজেদের কথা জানানোর জন্য আরও এক সপ্তাহ সময় চেয়েছে তারা।

অমিত দেশাই বলেছেন, তার মক্কেল আরিয়ান গেল এক সপ্তাহ ধরে জেলে রয়েছেন। জামিনের আবেদন তদন্তের ওপর নির্ভর করে না। আমি জামিনের জন্য বলছি না। আমি তারিখের জন্য বলছি। প্রশাসনিক কারণে কারও মুক্তি আটকে যাবে- এটা হতে পারে না। এনসিবি তদন্ত করতেই পারে।

সেই সঙ্গে দেশাই বলেন, ‘আর যদি আরিয়ানের কথা বলি, তা হলে বড় জোর একবছরের শাস্তি হবে। তার বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ নেই। তার কাছ থেকে কিছু পাওয়া গিয়েছে, এমন কোনও প্রমাণও নেই। আর এরপরও যদি এনসিবি বলে তাদের আরও এক সপ্তাহ সময় চাই, তা হলে বলতে হয়, এটা এক বছরের শাস্তির জন্য।’

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান দায়রা আদালতে জামিনের আবেদন করেছিলেন। যার কোনও নির্দেশ এখনও আদালতের তরফ থেকে আসেনি। ২ অক্টোবরের মামলায় এনসিবি তাকে নিজেদের হেফাজতে নিয়েছিল। গত কয়েকদিন আরিয়ানকে রাখা হয়েছে মুম্বইয়ের আর্থার রোড জেলে।কোর্টের তরফ থেকে শাহরুখ পুত্রের জামিনের আর্জি নাকচ হয়ে যায়।

Comments
Loading...