Prottashitoalo

এক ব্যক্তি কোনোভাবেই দুই পদে থাকতে পারবে না : সেতুমন্ত্রী

0 21

দলের কমিটি গঠন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমি আবারও স্মরণ করিয়ে দিতে চাই, এক ব্যক্তি কোনোভাবেই দুই পদে থাকতে পারবে না।

আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। তিনি অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন। দলীয় সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্য ফরম বিতরণ উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

সেতুমন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সদস্য সংগ্রহে সতর্ক থাকতে হবে, যাতে কোনো চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসীরা প্রাথমিক সদস্য না হতে পারে।

প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী ১৫ আগস্ট বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উদযাপনের তীব্র সমালোচনাও করেন । তিনি বলেছেন, জাতির সবচেয়ে কষ্টের দিন জাতীয় শোক দিবসে হঠাৎ করেই ভুয়া জন্মদিন পালন, উৎসব করে কেক কেটে বিএনপির প্রতিহিংসা আর মিথ্যাচারের রাজনীতির বিকৃত উদাহরণ।

আরো পড়ুন:- এমপিকে কাদা ছোঁড়ার ঘটনায় তদন্তে পাঁচ সদস্য কমিটি গঠন

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।

 

Comments
Loading...